রাজশাহীতে রেল টিকেট কালোবাজার চক্রের ৬সদস্য আটক

রাজশাহী

রজশাহী স্টেশনে টিকেট কলোবাজর করে বিক্রয়ের দ্বায়ে দুই নারীসহ ৬জনকে আটক করা হয়েছে। শনিবার সকালে স্টেশন এলাকায় রাজশাহী জেলা প্রশাসনের নির্বাহী মেজিষ্ট্রেট আনিসুর রহমানের নেতৃত্বে ভ্রম্যমান আদালত পরিচালনা করে এদের আটক করা হয়।

আটককৃতরা হলেন সিরোইল কাঁচাবাজর এলাকার আব্দুল মজিদের সন্তান রেখা খুতুন (৩৫), সিরোইল বাস্তোহারা এলাকার মিজানের সন্তান মাহাবুবা খাতুন (৪৫), সিরোইল কলোনী এলাকার ইসলাইল খাঁ এর সন্তান সানোয়ার হোসেন (২৬), তানোর এলাকার শহিদুল ইসলামের সন্তান মো: দুলাল (৩২), আহাদ আলীর সন্তান বাপ্পি (২৯) ও সিরোইল কলোনী এলাকার খলিলুর রহমানের সন্তান দুলাল হোসেন (৩৮)।

এদের মধ্যে সানোয়ার হোসেন ও মো: দুলালকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। বাঁকি চারজনের বিরুদ্ধে ভোক্তা অধিকার আইন অনুসারে ব্যবস্থা নেয়া হয়। এসময় তাদের কাছ থেকে পাঁচশটাকা করে মোট দুই হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযানের বিষয়টি নিশ্চিত করে রাজশাহী জেলা প্রশাসনের নির্বাহী মেজিষ্ট্রেট আনিসুর রহমান বলেন, টিকেট কালোবাজারির অভিযোগে আজ (শনিবার) দুই জন নারীসহ মোট ছয়জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বাড়ি স্টেশনের আশপাশের এলাকায় বলে তারা প্রাথমিক জিঞ্জাসাবাদে শিকার করেছে। দুইজনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। বাঁকি চারজনকে অর্থদন্ড প্রদান করা হয়েছে।

তিনি আরও জানান, একটি ভ্রম্যমান আদালতের চলমান অভিযান। জনদুর্ভোগ কমাতে স্টেশন এলাকায় আগামী আরও চার দিন এইধরণের অভিযান অব্যাহত রাখা হবে।

খবর কৃতজ্ঞতাঃ ডেইলি সানশাইন