হযরত শাহ মখদুম (রহ.) মাজার থেকে প্রচারণা শুরু বুলবুলের

রাজশাহী

হযরত শাহ মখদুম (রহ.) মাজার জিয়ারত করে সেখান থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

মঙ্গলবার (১০ জুলাই) দুপুরে শাহ মখদুম (রহ.) এর মাজার জিয়ারত করেন তিনি। এ সময়ে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন।

মাজারে দোয়া ও মোনাজাত শেষে নেতারা ৯ নম্বর ও ১২ নম্বর ওয়ার্ডের দরগাপাড়ার বিভিন্ন গলির ভেতরে বাড়ি-বাড়ি যান। এছাড়া রাজশাহী কলেজের সামনে রাস্তা দিয়ে এবং সাহেব বাজার জিরো পয়েন্ট, আরডিএ মার্কেট এলাকায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে তারা গণসংযোগ করেন।

প্রতীক নিয়ে গণসংযোগকালে মেয়র প্রার্থী বুলবুল ধানের শীষের জন্য ভোট প্রার্থনা করেন। এসময় দলীয় নেতাকর্মীরা খালেদার জিয়ার মুক্তি ও মেয়র প্রার্থীর পক্ষে স্লোগান দিতে থাকেন।

এর আগে সকালে নিউমার্কেট এলাকার আল-জামিয়া আল-ইসলামিয়া আল্লামা মুহাম্মদ মিয়া কাসেমী রহ. (ইসলামিয়া মাদ্রাসা) মাদ্রাসায় বড় হুজুরের সঙ্গে সাক্ষাৎ করেন এবং তার দোয়া নেন।

এ সময় অন্যদের মধ্যে বোয়ালিয়া থানা বিএনপির সভাপতি সাইদুর রহমান পিন্টু, সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম শাফিক, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমনসহ বিভিন্ন ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

খবর কৃতজ্ঞতাঃ বাংলানিউজ২৪