ছুটির দিনে নগর ভবনে লিটন

রাজশাহী

ছুটির দিনে নগর ভবনে ব্যস্ত সময় কাটিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। রাসিকের নগর ভবনে প্রবেশ করে তিনি প্রথমেই তার কক্ষে যান। এসময় রাসিকের বিভিন্ন দফতরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এর পর মেয়র কর্মকর্তাদের সঙ্গে মতোবিনিময় করেন।

রাসিক সূত্রে জানা গেছে, শনিবার সকাল ১১টার দিকে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন নগর ভবনে প্রবেশ করেন। এসময় নগর ভবনে থাকা বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা তাকে স্বাগত জানান। পরে তিনি বিভিন্ন দপ্তর ঘুরে দেখেন এবং কর্মকর্তা কর্মচারিদের সঙ্গে কুশল বিনিময় করেন।

মেয়র লিটন নগর ভবনের ১০ম থেকে তৃতীয় তলা পর্যন্ত বিভিন্ন দপ্তর ও কক্ষে যান। এ সময় মেয়র পরিচ্ছন্ন বিভাগ, সম্পত্তি শাখা, কর আদায় শাখা, ট্রেড লাইনেন্স শাখা, বিদ্যুৎ শাখা, প্ল্যানিং শাখা, সাধারণ প্রশাসনিক শাখা, স্বাস্থ্য শাখা, কাউন্সিলরস রুমসহ আরো বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে সিটি কর্পোরেশনের কাউন্সিলর শরিফুল ইসলাম বাবু, প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মোমিনসহ বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে শুক্রবার বিকেলে নগর ভবনের গ্রীণ প্লাজায় জাকজমক পুর্ন আয়োজনের মাধ্যমে মেয়রের দায়িত্ব গ্রহণ করেন এএইচএম খায়রুজ্জামান লিটন। এসময় রাসিকের ৩০ জন সাধারণ কাউন্সিলর ও ১০ জন নারী কাউন্সিলরও দায়িত্বগ্রহণ করেন।

গত ৩০ জুলাই রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলকে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে মেয়র নির্বাচিত হন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএচ খায়রুজ্জামান লিটন। গত ৫ সেপ্টেম্বর গণভবনে মেয়র লিটনকে শপথবাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

খবর কৃতজ্ঞতাঃ ডেইলি সানশাইন