নির্বাচনী সহিংসতায় নিহত মিরাজের পরিবারের পাশে এমপি আয়েন

মোহনপুর রাজশাহী

রাজশাহীর মোহনপুরে নির্বাচনী সহিংসতায় নিহত মিরাজুল ইসলামের (৩৫) পরিবারের পাশে দাঁড়িয়েছেন রাজশাহী-৩ আসনের নবনির্বাচিত এমপি আয়েন উদ্দিন।

নিহতের স্বজনদের নামে মঙ্গলবার ব্যাংকে পাঁচ লাখ টাকার স্থায়ী আমানত (এফডিআর) করে দিয়েছেন তিনি। সকালে সোনালী ব্যাংকের মোহনপুর শাখায় এফডিআর করে দেন এমপি।

নিহত মিরাজুল ইসলামের স্ত্রী শেফালী বেগম, ছেলে সেফাত ইসলাম ও ভাই হুমায়ুন কবিরের নামে এই এফডিআর করা হয়েছে বলে জানা গেছে।

এ সময় উপস্থিত ছিলেন- জাহানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হযরত আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবুল হোসেন, মৌগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন বিশ্বাস, উপজেলা যুবলীগ সভাপতি ইকবাল হোসেন, মোহনপুর থানার ওসি আবুল হোসেন প্রমুখ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন চলাকালে রোববার দুপুরে মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়নের পাইকপাড়া পাকুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ধানের শীষের সমর্থকদের হামলায় নিহত হন মিরাজুল।

সোমবার নবনির্বাচিত সংসদ সদস্য আয়েন উদ্দিন মিরাজুল ইসলামের বাড়ি গিয়ে শোক জানান। এ সময় তার পরিবারকে সাধ্যমত সহায়তার প্রতিশ্রুতি দেন। এফডিআর করে দিয়ে সেই প্রতিশ্রুতি রাখলেন এই আসনের টানা দুই মেয়াদে নির্বাচিত এমপি আয়েন।

সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেন, বিএনপি-জামায়াতের প্রতিহিংসার রাজনীতির বলি হয়েছেন মিরাজুল ইসলাম। মানবিক কারণেই অসহায় পরিবারটির পাশে দাঁড়িছি। নিহতের শিশু সন্তানের পড়ালেখাসহ পরিবারটিকে সাধ্যমত সহায়তা করা হবে।

খবর কৃতজ্ঞতাঃ জাগোনিউজ২৪