পুঠিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ১০

পুঠিয়া রাজশাহী

রাজশাহীর পুঠিয়া উপজেলায় যাত্রীবাহী বাস ও বালুবোঝাই ট্রাক এবং মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে ট্রাকচালক কুতুব আলী (৩২) নিহত হয়েছেন। এ ঘটনায় মাইক্রোবাসের যাত্রী ও ট্রাকের হেলপারসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

বুধবার (৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার কলাহাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কুতুব আলী রাজশাহীর চারঘাট উপজেলার পাকিয়ান পাড়া গ্রামের উমের আলীর ছেলে। আহতদের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ জানান, পুঠিয়ার বানেশ্বর থেকে ছেড়ে আসা বালুবোঝাই ট্রাক নাটোরের দিকে যাচ্ছিলো। পথে কলাহাটা এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী যাত্রীবাহী দেশ ট্রাভেলসের একটি বাস ট্রাকের পেছনে থেকে ধাক্কা দিলে ট্রাকের সামনের অংশ ঘুরে যায়। এ সময় রাজশাহীগামী অপর একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ট্রাক উল্টে ঘটনাস্থলেই ট্রাকচালকের মৃত্যু হয়েছে। এ সময় মাইক্রোবাসের যাত্রী ও ট্রাকের হেলপারসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। পরে আহতদের দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিক আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

ওসি সাকিল আরও বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত যানাবাহনগুলো সরিয়ে দিয়েছে। বর্তমানে ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

দুর্ঘটনা কবলিত ট্রাক ও মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। যাত্রীবাহী দেশ ট্রাভেলস বাসটি আটক করা যায়নি। এ ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান ওসি সাকিল।

খবর কৃতজ্ঞতাঃ বাংলানিউজ২৪