পহেলা বৈশাখ থেকে রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন

টপ নিউজ নির্বাচিত খবর রাজশাহী

রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। সোমবার এক বিবৃতিতে এ কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের নির্বাচনী প্রতিশ্রুতিগুলোর মধ্যে অন্যতম একটি প্রতিশ্রুতি ছিল রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন চালু।

নির্বাচনের আগে তিনি ঘোষণা দিয়েছিলেন, নির্বাচনে বিজয়ী হলে ছয় মাসের মধ্যেই রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন চালু করবেন। নির্বাচনে বিপুল ভোটে বিজয় লাভ করার পর থেকেই নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নের কাজ শুরু করেন মেয়র। এরই ধারাবাহিকতায় চলতি মাস থেকেই রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন চালু হতে যাচ্ছে।

এ ব্যাপারে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য প্রধানমন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এবং অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মেয়র আরও বলেন, সপ্তাহে একদিন বাদে বাকি সবদিন ট্রেনটি সকালে রাজশাহী থেকে ঢাকায় যাবে, আবার সেদিনই পুনরায় ঢাকা থেকে রাজশাহী ফিরবে। বাংলা নববর্ষের প্রথম দিন (১৪ এপ্রিল) থেকে ট্রেনটি চালু হওয়ার কথা রয়েছে। ট্রেনটিতে মালয়েশিয়া থেকে আনা উন্নতমানের নতুন কোচ থাকবে।

খবর কৃতজ্ঞতাঃ জাগোনিউজ২৪