ক্রেতা-ব্যবসায়ীদের সঙ্গে বুলবুলের কুশল বিনিময়

রাজশাহী

আসন্ন রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে ক্রেতা-ব্যবসায়ীদের সঙ্গে কুশল বিনিময় করেছেন বিএনপির মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

সোমবার (০৯ জুলাই) দুপুরে তেরখাদিয়া মার্কেট এলাকায় ক্রেতা এবং ব্যবসাীদের সঙ্গে কুশল বিনিময় করেছেন তিনি।

তিনি প্রতিটি দোকানে যান এবং ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা করেন। এ সময়ে তার সঙ্গে ছিলেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত ও ১৪নম্বর ওয়ার্ড বিএনপির নেতাকর্মীরা।

কুশল বিনিময়ের সময়ে তিনি বলেন, আগামী ২০৫০ সালের মধ্যে রাজশাহী সিটিকে বিশ্বের ১নম্বর সিটি হিসেবে গড়ে তোলা হবে। সেইসঙ্গে নগরীর বেকার তরুণ-তরুণীদের কর্মসংস্থানের জন্য ক্ষুদ্র ও মাঝারি শিল্পপ্রতিষ্ঠান গড়ে তোলা হবে। এছাড়া ইতোমধ্যে গ্রিন সিটি, ক্লিন সিটি, হেলদি সিটি ও এডুকেশন সিটি এবং শান্তির শহর হিসেবে তিনি এ সিটি করপোরেশনকে বিশ্বের দরবারে তুলে ধরতে সক্ষম হয়েছেন।

বর্তমানে প্রায় ৫শ’ কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন হচ্ছে এবং অনেক কাজ সমাপ্ত হয়েছে। আগামীতে আরো ১৪ টি নতুন রাস্তা করা হবে। যাতে করে এ সুন্দর সিটি আজীবন সুন্দর ও পরিস্কার পরিচ্ছন্ন থাকে।

২০ দলীয় জোটের প্রার্থী বলেন, বিএনপির মধ্যে ভাঙন বা দ্বিধাদ্বন্দ্ব নেই। সিটি নির্বাচন এবং জাতীয় নির্বাচনের জন্য বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন একতাবদ্ধ রয়েছে। বিশেষ করে রাজশাহী মহানগর, জেলা ও বিভাগীয় নেতারা সকলেই ঐক্যবদ্ধভাবে ধানের শীষের জন্য কাজ শুরু করেছে। সব নেতাকর্মী প্রাণের বিনিময়ে হলেও আসন্ন সিটি নির্বাচনে তাকে এবং ধানের শীষের বিজয় নিয়ে আসবেন বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

মহানগর বিএনপির সভাপতি বলেন, রাজশাহীর যত উন্নয়ন সব বিএনপি আমলে হয়েছে। শিক্ষাপ্রতিষ্ঠান নির্মাণ, মেডিকেল কলেজ হাসপাতালকে এক হাজার শয্যায় উন্নিতকরণ, ইঞ্জিনিয়ারিং কলেজকে বিশ্ববিদ্যালয়ে রূপান্তর, আধুনিক রেলওয়ে স্টেশন নির্মাণসহ নানা ধরনের উন্নয়ন করেছেন তারা। এ সব উন্নয়ন ধারা অব্যাহত রাখতে বিএনপির কোনো বিকল্প নেই। আর সেই বিষয় চিন্তা করে নগরবাসী বিএনপি তথা ধানের শীষে পুনরায় ভোট দেবেন বলে আশা প্রকাশ করেন বুলবুল।

খবর কৃতজ্ঞতাঃ বাংলানিউজ২৪